ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীতে বঙ্গবন্ধুকে নিয়ে উপজেলা আওয়ামী লীগ নেতার কটু‌ক্তি

ফেনীতে বঙ্গবন্ধুকে নিয়ে উপজেলা আওয়ামী লীগ নেতার কটু‌ক্তি

ফেনীর দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজাপুর ইউপির সাবেক চেয়ারম্যান কাশেদুল হক বাবরের বিরুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তিমূলক মন্তব্যের অভিযোগ উঠেছে।

এদিকে আপত্তিকর এ মন্তব্য করায় বাবরকে দল থেকে বহিস্কারের দাবী জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিভিন্ন পোস্ট করছেন দলীয় নেতাকর্মীরা।

জানা যায়, ১৭ এপ্রিল ঐ‌তিহা‌সিক মু‌জিব নগর দিবস উপলক্ষে একটি ফেস্টুন করেন উপজেলা আ'লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ ফারুক। ওই ফেস্টুনটি উপজেলা আ'লীগ সহ-সভাপতি কাশেদুল হক বাবরের ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠালে তিনি ফারুককে পাল্টা ম্যাসেজে ` এদিনে কি মুজিবের খৎনা হয়েছিল` লিখে ম্যাসেজ দেন।

এ ম্যাসেজটির স্কিনশর্ট ফারুক উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদকের কাছে পাঠিয়ে তাকে অবহিত করেন বলে জানান তিনি৷ এছাড়াও ম্যাসেজটি স্থানীয় আ'লীগের অনেকের কাছে পাঠান।

বঙ্গবন্ধুকে কটুক্তি করে বাবরের দেয়া ম্যাসেজের স্কিনশর্ট সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এনিয়ে উপজেলাজুড়ে বইছে সমালোচনার ঝড়। ক্ষোভ প্রকাশ করে আ'লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলা আ'লীগের পদ থেকে বাবরকে বহিস্কারের দাবী জানান।

এবিষয়ে জানতে চাইলে অভিযুক্ত বাবর জানান, এটি তার বিরুদ্ধে ষড়যন্ত্র।তার ফেসবুক হ‌্যাক হ‌য়ে‌ছে ব‌লে তি‌নি থানায় সাধারন ডা‌য়ে‌রি করেছেন।

এ প্রসঙ্গে দাগনভূঞা উপজেলা আ'লীগ সাধারন সম্পাদক জয়নাল আবেদীন মামুন বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে এমন মন্তব্য দু:খজনক। আ'লীগের উপজেলা পর্যায়ে গুরুত্বপূর্ণ পদে আসীন থেকে বঙ্গবন্ধুকে নিয়ে এমন মন্তব্য তিনি কি জন্য করেছেন তা আমার বোধগম্য নই।

মামুন আরও বলেন, তিনি এ বিষয়টি ফেনী জেলা আ'লীগের সাধারন সম্পাদক ও ফেনী ২ আসনের সংসদ নিজাম উদ্দিন হাজারীকে অবহিত করেছেন। তাঁর নির্দেশনানুযায়ী বাবরের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

ফেনী,আ'লীগ,কটু‌ক্তি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত